Search

:: MNG Info ::

Try To Better Service....

:: Info

:: 8001313707 ::

:: MNG...Flash ::

ই-মেইলেই আর্থিক লেনদেন


MNG technology News :-

ইমেইলের মাধ্যমে লেনদেন সেরে নেওয়া যাবে অভিনব মোবাইল অ্যাপ ‘স্কয়ার ক্যাশ অ্যাপ’ দিয়ে। স্কয়ারের মানি ট্রান্সফার সেবা ব্যবহার করেই আর্থিক লেনদেন মুহূর্তেই সেরে নেওয়া যাবে। ব্যক্তিগত এবং বাণিজ্যিক উভয় ক্ষেত্রেই ব্যবহার করা যাবে স্কয়ারের এই সেবা।
সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে, স্কয়ার ক্যাশ অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করা যাবে। অ্যাপ ইনস্টল করা না থাকলে ইমেইলের মাধ্যমেই লেনদেন সারা যাবে। এ জন্য প্রেরককে একটা ইমেইল পাঠাতে হবে গ্রাহকের ঠিকানায়, যার সাবজেক্ট লাইনে লেখা থাকবে লেনদেনের পরিমাণ। আর মেইলটি সিসি করে দিতে হবে লেনদেনকারী প্রতিষ্ঠানটির ঠিকানায়।

এরপর প্রেরক একটা মেইল পাবেন, যাতে ক্রেডিট কার্ডের নম্বর চাওয়া হবে, আর গ্রাহকের কাছে যাওয়া মেইলটি চাইবে তার ডেবিট কার্ড নম্বর। দুপক্ষের কার্ড নম্বর বিনিময়ের ঝামেলা শেষ হলেই সম্পন্ন হবে আর্থিক লেনেদেন।

প্রতিটি লেনেদেনের ২.৭৫ শতাংশ লেনেদেনের খরচ হিসেবে কেটে নেবে স্কয়ার। আর ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহারের চার্জ হিসেবে কেটে নেবে ১৫ সেন্ট।


টুইটার প্রতিষ্ঠাতা জ্যাক ডরসি ২০০৯ সালে প্রতিষ্ঠা করেন স্কয়ার। মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং জাপান এই তিনটি দেশে সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।
Source:- prothom alo technology, Times of India, BBC, CNN, Telegraph,  MNG technology News.

0 comments:

Post a Comment