Search

:: MNG Info ::

Try To Better Service....

:: Info

:: 8001313707 ::

:: MNG...Flash ::

আপনার স্বপ্নের বাড়িটা এবার স্মার্ট হবেই!



::: MNG technology & Extra News :::
::: MNGinfo.Blogspot.Com :::
প্রযূক্তির এখনকার সময়ে "স্মার্ট" কথাটি শুধু মোবাইল ডিভাইসেই সিমাবদ্ধ নেই, ঘড়ি থেকে টুথব্রাশ, টয়লেট থেকে বেডরুম কোথাই নেই প্রযূক্তির ছোঁয়া! মানুষ দিন দিন প্রযূক্তিকে নতুন ভাবে ব্যাবহার করতে আসক্ত হচ্ছে, এর ফলে আমরা পাচ্ছি নতুন নতুন সব চমকলাগা প্রযূক্তি পন্য! অটোমেশনের এই যুগে আপনি যেখানেই থাকুন না কেন প্রযূক্তি আপনার প্রায় প্রতিটি প্রিয় জিনিশের খবর রাখাতে পারে অনায়াশেই! আর এই প্রিয় জিনিসটা যদি হয় আপনার মূল্যবান বাড়ি তাহলে তো কথাই নেই! তাপমাত্রা নিয়ন্ত্রন থেকে বাড়ির আনাচে-কানাচে পর্যবেক্ষন, নিরাপত্তা থেকে প্রতিদিনের আপ-টু-ডেট সবই রাখা যেতে পারে এই প্রযূক্তির মাধ্যমে। এরই আলোকে আজ হাজির হয়েছি আপনার স্বপ্নের বাড়ির জন্য কিছু নতুন গ্যাজেট নিয়ে; যা আপনার বাড়ির সৌন্দর্য্য বর্ধনের পাশাপাশি করবে আরো সুরক্ষিত।

iRobot Scooba® 390
আপনি হয়তো মেঝে পরিষ্কার করার বিভিন্ন ক্লিনার সম্পর্ক্যে অবগত আছেন, কিন্তু সেই সব ক্লিনারের বড় আব্বু হচ্ছে এই স্কুবা রোবটটি! আধুনিক হাইজকিপিং এ যা প্রয়োজন তার প্রায় সব কিছুই আছে এই রোবটে। সরল ডিজাইন, দীর্ঘস্থায়ী ব্যটারী, চার স্থরের ক্লিনিং ব্যাবস্থাপনা একটি সাধারন পরিবারের মেঝে পরিষ্কার করবে নিমেশেই। শুধু তাই নয় পরিষ্কারের পাশাপাশি প্রায় ৯৮% পর্যন্ত রাখবে জীবানুমুক্ত! মাত্র $499.99 বা  ৩৮,৮৩৬ টাকা দিয়ে এই অসাধারন রোবটটি কিনতে এখানে ক্লিক করুন।

Pivot Power Genius
এইটা একটি মাল্টিপ্লাগ! দৈনন্দিন জীবনে বহুল ব্যাবহৃত একটি ইলেট্রিক পন্য। নিশ্চয় মনে হচ্ছে এতে আবার আহামরি কি হলো! হ্যা আহামরি তো কিছু একটা আছেই। এটি সাধারণ কোন মাল্টিপ্লাগ নয়; এর অনন্য ডিজাইন আপনার ঘরের যে কোন চিপায়-চাপাই সেট হয়ে যাবে অনায়াশে! তাছাড়া যে কোন মাপের প্লাগ যুক্ত করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই! সব'চে মজার ফিচারটি হলো এর সাথে বিল্ট-ইন স্মার্ট এপ্লিকেশন আছে; যার মাধ্যমে আপনি ঘরের যে কোন প্রান্ত থেকে আপনার স্মার্ট মোবাইল দিয়ে নিয়ন্ত্রন করতে পারবেন কয়েকটি আঙ্গুলের ছোঁয়াই! এই অসাধরন মাল্টিপ্লাগটির দাম মাত্র $79.99 বা ৬২১৩ টাকা। কিনতে এখানে ক্লিক করুন।
 ::: MNGinfo.Blogspot.Com :::
Goji Smart Lock
আপনার বাড়ির নিরপত্তা নিয়ে চিন্তিত? এসে গেছে Goji Smart Look! আপনার বাড়ির নিরাপত্তা ব্যাবস্থাকে আরো একটু স্মার্ট এবং শক্তিশালি করে তুলতে এই ডিভাইসটির তুলনা নেই। এটি আপনার বাড়ির সদস্যদের যাওয়া আসা পর্যবেক্ষন করবে, যখনই কেউ এর চাবি দিয়ে খোলার চেষ্টা করলে সঙ্গে সঙ্গে ঐ ব্যাক্তির ছবি চলে আসবে আপনার স্মার্ট মোবাইলে! (লেট নাইটে বাসায় আসা সন্তানেরা সাবধান :P ) এছাড়া, এর আধুনিক ডিজাইন যে কোন দরজার সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি এতটাই জনপ্রিয় হতে যাচ্ছে যে বাজারে আসার পূর্বেই এই সালের সবগুলো প্রডাক্ট বিক্রি হয়ে গেছে! এখন ২০১৪ সালের প্রি-অর্ডার করতে হবে :) এই অসাধারন পন্যটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করুন।

Spotter Multipurpose Sensor
মনে করুন কাপড় ধোওয়ার জন্য কাপড় ওয়াশিং মেশিনে ঢুকিয়েছেন কিন্তু বের করতে মনে নেই; বাড়ির বাইরে আছেন, লাইট ফ্যান বন্ধ করতে মনে নেই; বাচ্চারা কখন স্কুল থেকে এলো কখন গেলো সেগুলো মনে করিয়ে দেয়ার কেউ নেই? চিন্তা নেই, আপনার পাশে আছে সব কাজের কাজি Spotter Sensor! এটি রিমোটলি আপনার মোবাইলের সাথে সংযুক্ত থাকবে আর পর্যবেক্ষন করবে আপনার বাড়ির তাপমাত্রা, শব্দ, আর্দ্রতা, গতি! স্বাভাবিকের থেকে একটু গড়মিল হলেই আপনাকে মেসেজের মাধ্যমে জানিয়ে দেবে কি সমস্যা! তাহলে আর দেরি কেন? এখনই অর্ডার করুন এখানে ক্লিক করে :)

SmartThings Know & Control Your Home
এটিও Spotter Sensor মতই কাজ করে তবে এর বেশ কিছু এক্সট্রা ফিচার আছে; এটি অনুভবের পাশাপাশি কোন কিছু অন-অফও করতে পারে। এ্যান্ড্রয়েড এবং আইফোন দুই ভার্সনেই পাওয়া যাবে। অপশন অনুযায়ী এটির দাম যথাক্রমে $199, $299 বা ১৫,৪৫৭, ২৩,২২৪ টাকা। বিস্তারিত জানতে এবং ক্রয় করতে এখানে ক্লিক করুন।

Moxie Bluetooth Showerhead
কে বলে আমাদের প্রতিভা নেই! কোন প্রতিভা থাকুক আর নাইবা থাকুক "বাথরুম সিঙ্গার" কিন্তু ঘরে ঘরে :P আর এই প্রতিভাকে আরো বৃদ্ধি করতে Moxie Showerhead! এটি চুম্বকীয় ফলে খবু সহজে যেখানে ইচ্ছা সেট করা যায়, এছাড়া চার্জ করতেও তেমন কোন ঝামেলা নেই। ৫টি কালারে পাওয়া যাবে এই অসাধারন ওয়ারলেস স্পিকারটি। এটির দাম $199 বা ১৫,৪৫৭ টাকা। অর্ডার এবং বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

Apex AquaController Smart Aquarium Monitoring
আপনি যদি অ্যাকোয়ারিয়াম প্রেমি হন তবে এই পন্যটি আপনার জন্য।  এই সিস্টেমটটি আপনার অ্যাকোয়ারিয়াম ট্যাংকের সাথে সম্পূর্ণরূপে স্থাপন করুন এবং বহাল তবিয়োতে রিমোটলি আপনার অ্যাকোয়ারিয়াম এর কার্যকলাপ পর্যবেক্ষন করুন। এছাড়া অ্যাকোয়ারিয়ামের লবণাক্ততা নিরীক্ষণ, আলো সমন্বয় করাও যাবে। শুধু তাই নয়, এই ডিভাইসটির মাধ্যমে আপনার স্মার্টফোন থেকে দূরবর্তী অবস্থান থেকেও মাছের খাবারের ব্যাবস্থা করতে পারবেন! ফুল সিস্টেমের মূল্য- $219 বা প্রায় ১৭,০০০ টাকা। অর্ডার করতে এখানে ক্লিক করুন।

Withings Wi-Fi Enabled Baby Monitor
এই স্মার্ট বেবি মনিটর সিস্টেমটি নতুন অভিবাকদের জন্য দারুন কাজের! আপনার নবাগত শিশুর দেখভাল করার জন্য এতে রয়েছে হাই রেজুলেশন ক্যামেরা, নাইট ভিশন মুড (রাতের অন্ধকারে দেখার সিস্টেম), সরাসরি কথা বলার ব্যাবস্থা সহ আরও অনেক কিছু।  এই পন্যটির সম্পর্ক্যে আরো বিস্তারিত জানতে ও অর্ডার করতে এখানে ক্লিক করুন।


ছোট বেলা থেকে স্বপ্ন দেখতাম একটি ডিজিটাল বাড়ির! সাধ এবং স্বপ্নের সমন্বয়ের অভাবে এখনো অনেকগুলো স্বপ্নের ভেতর এই স্বপ্নটি অধরাই থেকে গেছে :( তবে প্রযূক্তি এমন বিকাশে বিলগেটস এর মত বাড়ি করতে না পারলেও সাধারন একটি ডিজিটাল বাড়ি তো তৈরি করতে পারবো! কি বলেন আপনারা?
Credit by Nil Sopnow

Source:- Abp News,The Stateman, prothom alo technology, Times of India, BBC, Technology Android, NDTV, News India,Techtune with Android,In Technology,Android Gear, CNN, Telegraph,  MNG technology News.
::: Thanks to visit on  MNG info :::

0 comments:

Post a Comment